ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৩ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ

পাবনা: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) দুই শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার প্রতিবাদে পাবনা-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে সাধারণ শিক্ষার্থীরা।

রোববার (২২ জুলাই) দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে তারা এ বিক্ষোভ করেন। প্রায় দুই ঘণ্টা পর পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনপ্রশাসন বিভাগের অষ্টম সেমিস্টারের ছাত্র রাসেল আহমেদ ও ব্যবসায় প্রশাসন বিভাগের সৌরভ মোটরসাইকেলে করে ক্যাম্পাস থেকে বের হচ্ছিলেন। এ সময় পাবনা পাইওনিয়ার ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী পরিবহনকৃত একটি মাইক্রোবাস তাদের চাপা দেয়। এতে দুইজনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।  

এর প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সামনে পাবনা-ঢাকা মহাসড়কে স্পিড বেকার নির্মাণ ও এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। প্রায় দুই ঘণ্টা পর পুলিশ প্রশাসন ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আশ্বাসের প্রেক্ষিতে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।