ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের দু’দিনপর সোনারগাঁওয়ে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
নিখোঁজের দু’দিনপর সোনারগাঁওয়ে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মুন্সিগঞ্জের মোক্তারপুর ব্রিজ থেকে নদীতে ঝাঁপিয়ে পড়া মারুফ হোসেন রিয়াদ নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় দু’দিন নিখোঁজ থাকার পর সোনারগাঁওয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় মেরদেহটি উদ্ধার করা হয়।  

রিয়াদ নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর মিনারবাড়ি এলাকায় মিলন মিয়ার ছেলে।

সে নারায়ণগঞ্জের বন্দর এলাকার এবিএম সামসুজ্জোহা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

জানা গেছে, মায়ের সঙ্গে অভিমান করে বুধবার (১৮ জুলাই) সকালে মামার বাড়ি মুন্সিগঞ্জের রতনপুর চলে যায়। সেখান থেকে ফেরার পথে বিকেলে মোক্তারপুর ব্রিজ থেকে স্কুলব্যাগসহ নদীতে ঝাঁপ দেয় রিয়াদ। খবর পেয়ে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ ব্রিজ এলাকা থেকে ওই ছাত্রের ব্যবহৃত ব্যাগটি উদ্ধার করলেও তাকে উদ্ধার করতে পারেনি। দু’দিন নিখোঁজ থাকার পর শনিবার সন্ধ্যায় সোনারগাঁওয়ের চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম পিপিএম  বাংলানিউজকে বলেন, নদীতে ঝাঁপিয়ে পড়ে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।