[x]
[x]
ঢাকা, রবিবার, ৬ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

প্রধানমন্ত্রীর সংবর্ধনাকে ঘিরে বন্ধ থাকবে যেসব রাস্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ১১:৫১:৪১ এএম
সংবর্ধনা ঘিরে ডিএমপির নির্দেশনা/

সংবর্ধনা ঘিরে ডিএমপির নির্দেশনা/

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনা সোহরাওয়ার্দী উদ্যান কেন্দ্রিক যান চলাচল ও উদ্যানের প্রবেশের ক্ষেত্রে বিধিনিষেধ জারি করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ।

শনিবার (২১ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দিবে আওয়ামী লীগ।

ওইদিন বেলা ১টা থেকে অনুষ্ঠান শেষ হওয়া পর্যন্ত শাহবাগ থেকে মৎস্য ভবন, টিএসসি থেকে দোয়েল চত্বর রাস্তা বন্ধ থাকবে। এছাড়া প্রয়োজনে বাংলামোটর, কাকরাইল চার্চ, ইউবিএল, জিরো পয়েন্ট, গোলাপশাহ মাজার, চানখারপুল, বকশী বাজার, পলাশী, নীলক্ষেত, কাটাবন ক্রসিং দিয়ে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয় মুখী সাধারণ গাড়িগুলোকে ডাইভারশান দেয়ার কথাও জানিয়েছে ডিএমপি।

শুক্রবার (২০ জুলাই) ডিএমপি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জানানো হয়।

এতে জানানো হয়, সংবর্ধনা উপলক্ষে ঢাকা মহানগরী ও আশে পাশের এলাকা থেকে বিভিন্ন পরিবহনে করে ও হেঁটে অসংখ্য নেতা-কর্মী, বিশিষ্ট ব্যক্তিরা, পেশাজীবী ও সাধারণ মানুষজন আসবেন। এ কারণে সোহরাওয়ার্দী উদ্যানের চারদিকের রাস্তায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।

মিরপুর থেকে যেসব নেতা-কর্মী বাসে আসবেন তাদের গাড়ি মিরপুর রোড দিয়ে এসে নীলক্ষেত এলাকায় পার্কিং করবে। উত্তরা-মহাখালী থেকে আসা নেতা-কর্মীদের বাস মগবাজার- কাকরাইল চার্চ- নাইটিংগেল- ইউবিএল- জিরো পয়েন্ট- সুপ্রিমকোর্টের মোড় ঘুরে দোয়েল চত্বরে নামিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামের মাঠে পার্কিং করবে।

ফার্মগেট- হোটেল সোনারগাঁও- শাহবাগ হয়ে যেসব নেতা-কর্মী বাসে আসবেন, সেই গাড়িগুলো টিএসসি থেকে ডান দিকে ঘুরে মল চত্বরে পার্কিং করবেন। যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল দিয়ে যারা আসবেন তাদের গাড়ি জিরো পয়েন্ট, সুপ্রিমকোর্ট মোড় ঘুরে দোয়েল চত্বরে নামিয়ে বিশ্ববিদ্যালয় জিমনেশিয়ামের মাঠে পার্কিং করবেন। লালবাগ, কামরাঙ্গীর চর থেকে আসা নেতা-কর্মীদের গাড়ি পলাশী-নীলক্ষেত এলাকায় পার্কিং করবেন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
পিএম/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache