ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুবিতে ক্যাম্পাস থেকে ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
কুবিতে ক্যাম্পাস থেকে ছাত্রীকে অপহরণের চেষ্টা, আটক ১

কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ক্যাম্পাসের ভেতর থেকে এক ছাত্রীকে অপহরণের চেষ্টার সময় বহিরাগত এক যুবককে মারধর করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১৯ জুলাই) দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের (২০১৬-১৭ শিক্ষাবর্ষের) এক ছাত্রীকে তুলে নিতে আসেন বহিরাগত জুয়েল এবং তার সহযোগী রেজাউল করিম নামে দুই যুবক।

সকাল থেকেই তারা ক্যাম্পাসের বিভিন্নস্থানে মোটরসাইকেল নিয়ে অবস্থান করছিলো। দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবহন মাঠের সামনে থেকে তারা ওই ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা তাদের ধাওয়া দেয়। এসময় মূল অভিযুক্ত জুয়েল পালিয়ে গেলেও তার সহযোগী রেজাউল করিমকে মারধর করে পুলিশে দেয়া হয়।  

ভুক্তভোগী ওই ছাত্রী বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে জুয়েল আমাকে ও আমার পরিবারকে হুমকি দিয়ে আসছিল। এ বিষয়ে গত বছর থানায় একটি জিডিও করেছি। যেহেতু নিরাপত্তাহীনতায় ভুগছি তাই আমি আইনের সহায়তা নেবো।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন বাংলানিউজকে বলেন, ওই ছাত্রী আমাদের কাছে এখনও কোন লিখিত দেয়নি। তবে আমরা তাকে আইনগত সকল সহযোগিতা করবো।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।