ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
সাতক্ষীরায় ধর্ষণে ব্যর্থ হয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ 

সাতক্ষীরা: সাতক্ষীরায় ধর্ষণে ব্যর্থ হয়ে বাচাখুকি (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

বুধবার (১৮ জুলাই) সকাল ১০টার দিকে সদর উপজেলার ফিংড়ি ইউনিয়নের পালিচাঁদ বিলে এ হত্যার ঘটনা ঘটে। নিহত বাচাখুকি ফয়জুল্যাপুর গ্রামের আব্দুল মজিদ কারিকরের স্ত্রী।

 

ফিংড়ি ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মধুসুদন মণ্ডল বাংলানিউজকে জানান, সকালে ওই গৃহবধূ পালিচাঁদ বিলে ছাগল চরাতে যান। ধারণা করা হচ্ছে, সেখানে আগে থেকেই ওৎ পেতে ছিলেন একই গ্রামের আহাদ আলির ছেলে মাদকাসক্ত আকতারুল ইসলাম (২৬)। আক্তারুল ইসলাম ওই গৃহবধূকে পাশের বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে মেহগনি গাছের ডাল দিয়ে মাথায় আঘাত করলে তিনি মাটিতে পড়েন। এর পর তাকে কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মরদেহ পালিচাঁদ বিলের খালে পুঁতে রেখে পালিয়ে যান আক্তারুল। পরে এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতককে আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।