ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে হত্যা করে সন্তান নিয়ে পলায়ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে হত্যা করে সন্তান নিয়ে পলায়ন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় রোজিনা বেগম (২৭) নামে এক গৃহবধূকে হত্যা করে দুই সন্তান নিয়ে স্বামী রফিক মিয়া পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। 

বুধবার (১৮ জুলাই) সকাল ১০টায় শহরের মেড্ডা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রোজিনা রফিক মিয়ার স্ত্রী ও জেলার নাসিরনগর উপজেলার মৃত আব্দুল হাইয়ের মেয়ে।

তিনি দুই সন্তানের জননী। ওই এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন তারা।

নিহতের পরিবারের অভিযোগ, পারিবারিক কলহের জের ধরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হত। সকালে রোজিনা ঘুম থেকে না ওঠায় পরিবারের অন্য সদস্যরা তাকে ডাকা ডাকি করেন। কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তার মরদেহ দেখতে পান। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (ওসি/তদন্ত) মো. জিয়াউল হক বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওসি আরো জানান, ঘটনার পর নিহতের স্বামী রফিক মিয়া তার দুই সন্তানকে নিয়ে পালিয়ে গেছেন।  

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad