ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নিখোঁজের ৪ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
বগুড়ায় নিখোঁজের ৪ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

বগুড়া: নিখোঁজের চারদিনের মাথায় বগুড়ার শাজাহানপুর উপজেলায় রিফাত (৮) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের কারণ জানা যায়নি।

বুধবার (১৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে গাড়ীদহ-জামাদার পুকুর আঞ্চলিক সড়কের পলগাছা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রিফাত উপজেলার খাদাশ গ্রামের এনামুল হকের ছেলে।

রিফাতের স্বজনরা জানান, রোববার (১৫ জুলাই) সন্ধ্যার পর থেকে নিখোঁজ হয় রিফাত। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান মেলাতে ব্যর্থ হন পরিবারের লোকজন।

শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদ বাংলানিউজকে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপর এক প্রশ্নের জবাবে এই পুলিশ কর্মকর্তা জানান, শিশুটিকে অপহরণ করা হয়েছিলো কী-না তাও খতিয়ে দেখা হচ্ছে। সম্ভাব্য সব বিষয় সামনে রেখে শিশুটির মৃত্যুর কারণ খুঁজে দেখা হচ্ছে। পাশাপাশি এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এমবিএইচ/এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।