[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

বিশ্বকাপ ফুটবল দেখতে গিয়ে রাশিয়ার জেলে বাংলাদেশি যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৮ ১২:৪৭:৩৪ এএম
তারেক হোসাইন

তারেক হোসাইন

মৌলভীবাজার: রাশিয়ায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখতে গিয়ে ১৫ দিন ধরে জেলে আটক রয়েছেন তারেক হোসাইন (২০) নামে এক বাংলাদেশি যুবক।

তারেক মৌলভীবাজারের বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের বুড়ারগুল গ্রামের সিরাজ উদ্দীনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, ফুটবলপ্রেমী এই তরুণ বিশ্বকাপ আসরের খেলা দেখতে গত ২৮ জুন মস্কোর উদ্দেশে বাংলাদেশ ত্যাগ করেন। মস্কোয় পৌঁছে তিনি পরিবারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করেন এবং তার চাচা ইংল্যান্ড প্রবাসী নাসির উদ্দিনের পূর্ব পরিচিত মুন্না নামে একজনের সঙ্গে থাকার কথা জানান।

এর পর গত ৪ জুলাই (বুধবার) সন্ধ্যায় মুন্না ফোন করে জানান, রাশিয়ান পুলিশ তারেকসহ কয়েকজন বাংলাদেশিকে আটক করেছে। এরপর থেকে পরিবারের সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

তারেকের বাবা সিরাজ উদ্দিন বাংলানিউজকে বলেন, আমার ছোট ভাই (লন্ডন প্রবাসী) নাসির উদ্দিন সেখানকার পুলিশের সঙ্গে যোগাযোগ করেছেন। তারা বলেছে, আমরা কয়েকজন বাংলাদেশিকে বর্ডার এলাকা থেকে আটক করেছি। তারেকের পাসপোর্টের ফটোকপি দিলে পুলিশ জানায়, সে আমাদের হেফাজতে আছে। বিশ্বকাপ খেলা শেষ হলেই তাদের বাংলাদেশে পাঠানো হবে।

তিনি আরো বলেন, আজ দুই সপ্তাহ ধরে আমার ছেলের সঙ্গে যোগাযোগ করতে পারছিনা। আমার ছেলে কেমন আছে তা নিয়ে পুরো পরিবার উদ্বিগ্ন। ছেলের চিন্তায় তার মা নির্ঘুম রাত কাটাচ্ছেন। তিনি ছেলেকে ফিরে পেতে রাশিয়াতে অবস্থিত বাংলাদেশ কনস্যুলেট অফিসের সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   আটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache