[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

জকিগঞ্জে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, আদালতে জবানবন্দি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৬ ১:৫৩:০৩ পিএম
ধর্ষক ‘কথিত’ ইমাম হাসান আহমদ (লাল চিহ্নিত)। ছবি: বাংলানিউজ

ধর্ষক ‘কথিত’ ইমাম হাসান আহমদ (লাল চিহ্নিত)। ছবি: বাংলানিউজ

সিলেট: মুখ ও হাত-পা বেঁধে অচেতন করে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ‘কথিত’ ইমাম হাসান আহমদ। ঘটনাটি সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ হাজারিচক গ্রামের।

সোমবার (১৬ জুলাই) এ ঘটনায় জকিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় হাসান আহমদ। আদালতের বিচারক খায়রুল আমীন তার জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর জন্য পুলিশকে নির্দেশ দেন।

আদালতের বরাত দিয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হওলাদার বাংলানিউজকে বলেন, রোববার (১৫ জুলাই) সকালে স্কুল থেকে ফেরার পথে শিশুটিকে অপহরণ করে উপজেলার কালিগঞ্জ এলাকার হাজারীচক পশ্চিম মহল্লা নতুন পাঞ্জেগানা জামে মসজিদের ইমাম হাসান আহমদ।  

ওইদিন সন্ধ্যা থেকে অভিভাবক ও স্বজনরা শিশুটিকে অনেক খোঁজাখুঁজির পর রাতে ইমামের কক্ষে খাটের তলা থেকে মুখে স্কচটেপ মোড়ানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করেন। এসময় হাসান আহমদকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। সোমবার বিকেলে শিশুটিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়।

আটক হাসান আহমদ উপজেলার বারঠাকুরী ইউনিয়নের দৌলতপুর গ্রামের কুতুব উদ্দীনের ছেলে। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, পাশবিক নির্যাতনের শিকার শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ে। রোববার সন্ধ্যায় স্কুল থেকে বাড়ি না ফিরলে এলাকায় মাইকিং করা হয়। খোঁজ করা হয় ডোবা, পুকুরসহ সম্ভাব্য সব স্থানে।

এলাকার লোকজন জানান, সন্ধ্যার পর সন্দেহবশত মসজিদের ইমামের রুমে তল্লাশি চালানো হয় এবং ওই রুমের খাটের তলায় হাত পা ও মুখ বাঁধা অচেতন অবস্থায় শিশুটিকে পাওয়া যায়। এসময় ওই ইমামকে আটক করে মানিকপুর ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়।

মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব আহমদ চৌধুরী জকিগঞ্জ থানা পুলিশ ডেকে তাকে পুলিশে সোপর্দ করেন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এনইউ/এনএইচটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache