ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনা অনলাইন জার্নালিস্টের সভাপতি হাসান, সম্পাদক মুন্না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
খুলনা অনলাইন জার্নালিস্টের সভাপতি হাসান, সম্পাদক মুন্না কমিটির সভাপতি শেখ আবু হাসান ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্না। (ফাইল ফটো)

খুলনা: খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (১৬ জুলাই) দুপুরে খুলনা প্রেসক্লাবে অ্যাসোসিয়েশনের সভায় সর্ব সম্মতিক্রমে দুই বছর মেয়াদের ১৩ সদস্যর কমিটি গঠিত হয়।

এতে ঢাকা টাইমস ডট কমের বিশেষ প্রতিনিধি শেখ আবু হাসানকে সভাপতি, সহ সভাপতি সুন্দরবন নিউজ ডট কমের সম্পাদক এ কে হিরু ও ইউএনবির খুলনা প্রতিনিধি শেখ দিদারুল আলম, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের খুলনা ব্যুরো এডিটর মাহবুবুর রহমান মুন্নাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া খুলনা নিউজ ডট কমের এডিটর মাহমুদ সোহেলকে যুগ্ম-সাধারণ সম্পাদক, জাগো নিউজের খুলনা ব্যুরো প্রধান আলমগীর হান্নানকে কোষাধক্ষ্য, এসবি নিউজ বিডি ২৪ ডট কমের বার্তা সম্পাদক হুমায়ুন কবীরকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, খুলনা টাইমস ডট কমের সম্পাদক সুমন আহমেদকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং বিএসএস'র স্টাফ করেসপন্ডেন্ট এস এম জাহিদ হোসেন, নাগরিক নিউজ বিডি ২৪ ডট কমের সম্পাদক মল্লিক সুধাংশু, দ্যা রিপোর্ট ২৪ ডট কমের খুলনা ব্যুরো প্রধান মুহাম্মদ আবু তৈয়ব, বিডি নিউজ ২৪ ডট কমের খুলনা ব্যুরো প্রধান সুবীর কুমার রায়, বাংলা ট্রিবিউন ডট কমের খুলনা ব্যুরো প্রধান মো. হেদায়েত হোসেন মোল্লাকে নির্বাহী সদস্য করা হয়।

এর আগে চলতি বছরের ৪ মার্চে এক আলোচনা সভায় জাতীয় ও স্থানীয়ভাবে প্রকাশিত মূলধারার অনলাইন নিউজ পোর্টালের প্রতিনিধিদের নিয়ে খুলনা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad