bangla news

কৃষকলীগ নেতা তোফাজ্জল হত্যা মামলায় ৭ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৬ ৮:৫৩:৫৪ এএম
প্রতীকী

প্রতীকী

পাবনা: পাবনায় চাঞ্চল্যকর কৃষকলীগ নেতা তোফাজ্জল হোসেন হত্যা মামলায় সাতজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদের এক লাখ টাকা করে জরিমানা, অনাদায়ে আরো এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। 

সোমবার (১৬ জুলাই) পাবনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ রুস্তম আলী এ রায় দেন। 

সাজাপ্রাপ্ত আসামিরা হলেন-পাবনা সদর উপজেলার মালিগাছা গ্রামের নওদাপাড়ার আমজাদ হোসেন, তজির উদ্দিন, ইকরাম হোসেন, আকাই মণ্ডল, আসকান আলী, জীবন হোসেন ও জাফর আলী।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি অ্যাডোকেট শাহজাহান আলী। মামলার বরাত দিয়ে তিনি জানান, ২০১০ সালের ৩ অক্টোবর রাতে পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ড কৃষকলীগের সভাপতি তোফাজ্জল হোসেনের বাড়িতে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে আব্দুল মালেক বাদি হয়ে ওই সাতজনকে আসামি করে মামলা দায়ের করেন।  তদন্ত শেষে তাদের অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। সাক্ষ্যগ্রহণ ও নথি পর্যালোচনা শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার আসামিদের উপস্থিতিতে এ রায় দেন আদালত। 

আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আব্দুল হামিদ।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-07-16 08:53:54