bangla news

মেহেরপুরে অস্ত্র মামলায় ইউপি সদস্যের ১০ বছরের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৬ ৬:২৪:৩৭ এএম
ম্যাপ

ম্যাপ

মেহেরপুর: মেহেরপুরের গাংনীর মটমুড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) এক নম্বর ওয়ার্ডের সদস্য সাইদুর রহমান মিলনকে অস্ত্র মামলায় ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। 
 

আসামির উপস্থিতিতে সোমবার (১৬ জুলাই) দুপুর ২টার দিকে মেহেরপুরের স্পেশাল ট্রাইব্যুনাল ৪র্থ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্ত সাইদুর রহমান মিলন উপজেলার চরগোয়াল গ্রামের আব্দুর রহমানের ছেলে। 

মামলার বিবরণে জানা গেছে, ২০১৭ সালের ১৭ ডিসেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মিলনের বাড়িতে অভিযান চালানো হয়। ওই সময় দেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ মিলনকে আটক করা হয়। ওই ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। 
মামলার তদন্ত শেষ করে গাংনী থানার সেই সময়ের উপপরিদর্শক (এসআই) আনিসুজজ্জামান আদালতে অভিযোগপত্র জমা দেন। মামলায় সাতজনের সাক্ষ্যগ্রহণ ও নথি পর্যালোচনা করে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার এ রায় দেন আদালত। 

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন সহকারী পাবলিক প্রসিকিউটর এম এম রুস্তম আলী। আসামি পক্ষে ছিলেন একেএম শফিকুল আলম। মিলনের নামে এ মামলা ছাড়াও বিভিন্ন অভিযোগে প্রায় ডজনখানেক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   কারাদণ্ড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-07-16 06:24:37