bangla news

মাগুরায় দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৪ ৩:০৮:০৯ এএম
হাসপাতালে আহতদের স্বজনরা। ছবি: বাংলানিউজ

হাসপাতালে আহতদের স্বজনরা। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা সদর উপজেলার ধলহরা চাঁদপুর গ্রামে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ইকলাস মোল্লা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো পাঁচজন। 

শনিবার (১৪ জুলাই) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাংলানিউজকে জানান, স্থানীয় দুই গ্রাম্য মাতব্বর ইমান মেম্বার ও ফুলমিয়ার সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এর সূত্র ধরে সকালে ফুলমিয়ার সমর্থক হাবিলের সঙ্গে ইমান মেম্বরের সমর্থক ইকলাসের কথা কাটাকাটি হয়। এতে দু’পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় প্রতিপক্ষের পাল্টা হামলায় ইকলাস মোল্লাসহ ৬ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর জখম অবস্থায় জিন্নাহ, আলী আহসান ও ইসকালকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হয়। এ সময় দায়িত্বরত চিকিৎসক ইকলাসকে মৃত ঘোষণা করেন।

বর্তমানে এলাকায় দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছে। বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের আশঙ্কায় গ্রামবাসী মালামাল ও গরু ছাগল নিয়ে নিরাপদ স্থানে আশ্রয় নিচ্ছেন। 
ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান সদর থানার ওসি ইলিয়াস হোসেন। 

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-07-14 03:08:09