bangla news

শ্রীপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৩ ১১:১০:০৫ এএম
মাগুরা

মাগুরা

মাগুরা: মাগুরার শ্রীপুর উপজেলার মদনপুর গ্রামে প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর হোসেন (৩২) নামে গুরুতর আহত এক যুবকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (১৩ জুলাই) দুপুরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত জাহাঙ্গীর মদনপুর গ্রামের সুরমান মোল্যার ছেলে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত ৩০ মে রাতে শ্রীপুর বাজারের ব্যবসায়ী জাহাঙ্গীর আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা শেষে বাড়ি ফিরছিলেন। পথে মদনপুর গ্রামের বাসিন্দা ও উপজেলা ছাত্রদলের সভাপতি বাবলু মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে এলোপাতারি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাকে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়। 

নিহত জাহাঙ্গীরের ভাই আলিম বিশ্বাস বাদী হয়ে গত ৪ জুলাই ৪৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, জাহাঙ্গীরের মৃত্যুর খবরে ওই গ্রামে উত্তেজনা বিরাজ করছে। যেকোন অঘটন এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলার ৩৯ জন আসামি জামিনে রয়েছেন বলেও জানান তিনি। 

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   হামলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-07-13 11:10:05