ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক মামলার আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
মাদক মামলার আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা

পটুয়াখালী: পটুয়াখালীতে পুলিশের হাত থেকে মাদক মামলার আসামি আছিয়া বেগমকে (২৮) ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।

এ সময় বাধা দিতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে জামাল নামে এক পুলিশ কনস্টেবল আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ জুলাই) বিকেলে আদালত থেকে কারাগারে নেওয়ার পথে পটুয়াখালী পৌরশহরের জেলা নির্বাচন অফিসের সামনে এ ঘটনা ঘটে।

পটুয়াখালী সদর ও কলাপাড়া উপজেলার মহিপুর থানা পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১২ জুলাই) রাতে মহিপুর থানার এসআই হাফিজের নেতৃত্বে কলাপাড়া উপজেলার লতাচাপলি ইউনিয়নের নয়াপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আছিয়া বেগমকে দুই হাজার পিস ইয়াবাসহ আটক করা হলেও পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে তার স্বামী মামুন খলিফা পালিয়ে যায়।

শুক্রবার এ ঘটনায় মামলা দায়ের করে মহিপুর থানা পুলিশ আছিয়াকে আদালতে সোপর্দ করেছে। আদালতের নির্দেশে পুলিশের সদস্যরা আছিয়াকে পটুয়াখালী সদরের জেলা কারাগারে নিয়ে যাচ্ছিলেন। বিকেল পৌনে ৪টার দিকে জেলা নির্বাচন অফিসের সামনে দুর্বৃত্তরা মোটরসাইকেল যোগে এসে তাদের পথরোধ করে। পরে মাদক মামলার ওই নারী আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে কনস্টেবল জামাল তাতে বাধা দেয়। এ সময় তাকে ধারালো অস্ত্রের আঘাতে আহত হন জামাল। তবে এ ঘটনায় এরইমধ্যে রূম্মান নামে একজনকে আটক করেছে পুলিশ।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, দুর্বৃত্তদের হামলায় আহত পুলিশের সদস্য জামালাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পর একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের পাশাপাশি জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।