ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
বগুড়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

বগুড়া: বগুড়ায় দুই দল মাদক বিক্রেতার মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ পুতু মিয়া (৪৫) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান, পাইপ গান, আট রাউন্ড গুলি ও পাঁচশ’ পিস ইয়াবা জব্দ করা হয়।
 

শুক্রবার (১৩ জুলাই) সকাল ৯টার দিকে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১২ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে শহরের ভাটকান্দি ব্রিজের পূর্ব মাথায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।

পুতু শহরের চকসূত্রাপুরের মজিবর রহমানের ছেলে।
 
সনাতন চক্রবর্তী জানান, ভাটকান্দী ব্রিজের পূর্ব মাথায় দুই দল মাদক বিক্রেতা সংঘর্ষে লিপ্ত হয়েছে, খবর পেয়ে শহরের বনানী ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তারিকুলের নেতৃত্বে সদর থানার একদল পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়তে থাকলে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে থেকে একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
নিহত পুতুর বিরুদ্ধে বগুড়া সদর ও শিবগঞ্জ থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। তিনি জেলার তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক বিক্রেতা বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।
 
বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।