[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ফের ইয়াবাসহ পুলিশের বরখাস্ত এএসআই গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ১:৪৭:৪০ পিএম
ফের ইয়াবাসহ পুলিশের বরখাস্ত এএসআই গ্রেফতার-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফের ইয়াবাসহ পুলিশের বরখাস্ত এএসআই গ্রেফতার-ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ইয়াবাসহ পুলিশের বরখাস্ত হওয়া সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছ নগর গোয়েন্দা পুলিশ। তাদের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ জুলাই) রাতে নগরের বহদ্দারহাট বাড়াইপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান নগর গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (বন্দর জোন) আসিফ মহিউদ্দীন।

গ্রেফতার তিনজন হলেন, ২০১৬ সালে পুলিশ থেকে বরখাস্ত হওয়া এএসআই রিদুয়ানুল হক (৩৫), দুই সহযোগী গোলাম কিবরিয়া (৪২) ও আবু হেনা মোস্তফা (৩৫)।

আসিফ মহিউদ্দীন বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ১ হাজার পিস ইয়াবাসহ পু্লিশ থেকে বরখাস্ত হওয়া রিদুয়ানুল হক ও তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

রিদুয়ানুল হক এর আগে ২০১৬ সালে ইয়াবাসহ নগরের আইচ ফ্যাক্টরি রোড থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যদের হাতে গ্রেফতার হয়েছিলেন। ২০১৭ সালের এপ্রিলে জেল থেকে জামিনে বের হয়ে ফের ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়েন বলে বাংলানিউজকে জানান আসিফ মহিউদ্দীন।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসকে/টিসি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa