[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ পুলিশ আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১২ ৮:৫৩:৪১ এএম
আটক পুলিশ সদস্য ও তার সহযোগী

আটক পুলিশ সদস্য ও তার সহযোগী

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় দামুড়হুদায় ফেনসিডিলসহ ওমর ফারুক নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে উপজেলার দর্শনা কেরু মিলপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় শিপলু নামে তার এক সহযোগিকে আটক করা হয়েছে।

ফারুক সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। বুধবারই (১১ জুলাই) তিনি চুয়াডাঙ্গা জেলা থেকে সাতক্ষীরাতে যোগদান করেছেন।

স্থানীয়রা জানান, দুপুরে বিজিবির একটি টহল দল দর্শনা কেরু মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ভেতরে ফেনসিডিল সেবনরত অবস্থায় ওই পুলিশ কনস্টেবলকে আটক করে। উদ্ধার করা হয় চার বোতল ফেনসিডিল। সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শিপলুকেও আটক করে বিজিবি সদস্যরা। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিজিবি সদস্যরা আটক ওই দুইজনকে পুলিশের কাছে হস্তান্তর করে। 

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, আটক পুলিশ কনস্টেবল ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলি করা হয়। রাতেই তাকে সিসি দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa