ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুরে মাদকবিরোধী অভিযানে ৮ জনের কারাদণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৬ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
দিনাজপুরে মাদকবিরোধী অভিযানে ৮ জনের কারাদণ্ড আটকেরা

দিনাজপুর: দিনাজপুর সদর উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এদের মধ্যে আটজনকে বিভিন্ন মেয়াদে সাজা, একজনকে জরিমানা ও পাঁচজনকে মুচলেকার দণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

শনিবার (৭ জুলাই) বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার ওয়াহিদা খানম দণ্ড দেন।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন-সদর উপজেলার উত্তর গোসাইপুর এলাকার সাদেক আলীর ছেলে মো. লতিফ (৫৪), দেওয়ানবাগ জাগুড়া এলাকার মিজানুর রহমানের ছেলে জকগু (৪৮), টার্মিনালপাড়া এলাকার মৃত ওমেদ আলীর ছেলে ইসমাইল (৫৪), রাজারামপুর এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে জাহাঙ্গীর (৪৫), রায় সাহেব বাড়ি এলাকার আমিনুল ইসলামের ছেলে মনোয়ার হোসেন চঞ্চল (৩৬), কসবা এলাকার মৃত মনোক হেমরানের ছেলে বিমল হেমরান (৪০), খাদেমপুর এলাকার মৃত হাসান আলীর ছেলে তসিকুল (২৫), লালবাগ এলাকার মৃত আনসার আলীর ছেলে মো. রাশেদ (২৪) ও আবু মিয়া (৪০)। এছাড়া সূর্য, পান্নু, মিলন, সোহাগ ও জাহাঙ্গীর নামের পাঁচজন মুচলেকা দিয়ে ছাড়া পেয়েছেন।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের অধিনায়ক (সিও) মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চলমান মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে তাদের আটক করা হয়। সাজাপ্রাপ্তদের রাতেই জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৪ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।