ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রী যৌন হয়রানি মামলার প্রতিবেদন ২৬ জুলাই

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
কলেজছাত্রী যৌন হয়রানি মামলার প্রতিবেদন ২৬ জুলাই

ঢাকা: গত ৭ মার্চ আওয়ামী লীগের সমাবেশ চলাকালে রাজধানীর বাংলামোটরে কলেজছাত্রীকে যৌন হয়রানির মামলায় প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৬ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (৫ জুলাই) মামলার তদন্ত-কর্মকর্তা রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম কোনো প্রতিবেদন না দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট লস্কার সোহেল রানা নতুন করে এ দিন ধার্য করেন।

সেদিনের এ ঘটনায় হয়রানির শিকার কলেজছাত্রীর বাবা রাজধানীর রমনা থানায় অজ্ঞাতপরিচয় ১৫-২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদীর স্বজনরা জানান, ৭ মার্চ উপলক্ষে সেদিন সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা ছিল। ওই দিন আওয়ামী লীগের বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা বিভিন্ন স্থান থেকে মিছিল সহকারে জনসভায় যোগ দেন।

রাজধানীর বাংলামোটরে এ রকম একটি মিছিলের একদল যুবকের হাতে যৌন নিপীড়নের শিকার হন সেই কলেজছাত্রী। এ কথা তিনি তার ফেসবুকেও পোস্ট করেন। মুহূর্তেই তার ফেসবুক পোস্ট ভাইরাল হয়ে যায়।

ওই কলেজছাত্রী তার ফেসবুক পোস্টে অভিযোগ করেন, কলেজ থেকে ফেরার সময় জনসভার কারণে বাস না পেয়ে হাঁটতে হাঁটতে বাংলামোটরে আসার পর একটি মিছিলে থাকা একদল যুবক তাকে ঘিরে যৌন নিপীড়ন করে। ১৫-২০ জন যুবক তাকে যৌন নিপীড়ন শুরু করলে এক পুলিশ সদস্য তাকে উদ্ধার করে একটি বাসে তুলে দেন।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এমআই/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।