ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ১৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৮ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
মানিকগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ১৩

মানিকগঞ্জ: মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ১৩ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটকদের মধ্য থেকে ৩ জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। বাকী ১০ জনের বিরুদ্ধে নয়টি মামলা দায়েরের মাধ্যমে আদালতে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

এ সময় আটকদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

বুধবার (৪ জুলাই) ভোর ৬টা থেকে বৃহস্পতিবার (৫ জুলাই) ভোর ৬টা পর্যন্ত পৃথক অভিযানের মাধ্যমে তাদেরকে আটক করা হয়।

জেলা পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে জেলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২শ গ্রাম গাঁজা, ২ গ্রাম ৭ পুড়িয়া হেরোইন, ১৫ বোতল ফেনসিডিল এবং পাঁচ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জিআর পরোয়ানায় ২৩ জন এবং সিআর পরোয়ানায় ১৭ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

অপরদিকে মাদক সেবনের দায়ে জেলার সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদ ফারজানা সিদ্দিকী ৩ যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
কেএসএইচ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।