ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ২ মাদক বিক্রেতার কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, জুলাই ৪, ২০১৮
কিশোরগঞ্জে ২ মাদক বিক্রেতার কারাদণ্ড আটক দুই মাদক বিক্রেতা/ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটকের পর দুই মাদক বিক্রেতাকে দেড় বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া প্রত্যেককে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বুধবার (৪ জুলাই) রাতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার খামা (আমতলা) গ্রামের আবদুল মান্নান (৭৩) ও তার ছেলে হানিফের স্ত্রী রাজিয়া আক্তার (৩০)।

 

এর আগে রাত সাড়ে ৮টার দিকে কিশোরগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার আমতলা এলাকা থেকে তাদের আটক আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তিন কেজি ২০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ বাংলানিউজকে বলেন, মাদক বিরোধী অভিযানে গাঁজাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় মান্নান ও রাজিয়া আক্তারকে এক বছর ছয় মাসের (দেড় বছর) বিনাশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।