ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক সংশ্লিষ্ট ১০০ প্রভাবশালীর বিরুদ্ধে অনুসন্ধান চলছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৫ ঘণ্টা, জুলাই ৩, ২০১৮
মাদক সংশ্লিষ্ট ১০০ প্রভাবশালীর বিরুদ্ধে অনুসন্ধান চলছে সাতক্ষীরায় দুদকের গণশুনানি

সাতক্ষীরা: দুর্নীতি দমন কমিশনের কমিশনার এএফএম (তদন্ত) আমিনুল ইসলাম বলেছেন, দুর্নীতির পাশাপাশি মাদক সংশ্লিষ্ট ৩০০ প্রভাবশালীর তালিকা আমরা হাতে পেয়েছি। এর মধ্যে ১০০ প্রভাবশালীর অবৈধ সম্পদ ও মাদক সংশ্লিষ্টতা নিয়ে দুদক অনুসন্ধান শুরু করেছে।

মঙ্গলবার (০৩ জুলাই) সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে দুদক আয়োজিত গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

আমিনুল ইসলাম বলেন, সেবা গ্রহীতা সমস্যা ও দুর্ভোগ জানতে ২০১৪ সালে ময়মনসিংহের মুক্তাগাছায় প্রথম গণশুনানির আয়োজন করা হয়েছিল।

আজ ৯৫তম গণশুনানি চলছে। প্রকৃত পক্ষে দুর্নীতি প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই। এজন্য পারাবারিক পর্যায় থেকে সচেতনতা সৃষ্টি করতে হবে।
 
সাতক্ষীরার জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের সভাপতিত্বে গণশুনানিতে উপস্থিত ছিলেন- সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, দুদকের পরিচালক মনিরুজ্জামান, যশোরের উপ-পরিচালক ও খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত পরিচালক আব্দুল গফফার, সমন্বিত জেলা কার্যালয় খুলানার উপ-পরিচালক আবুল হোসেন প্রমুখ।

গণশুনানিতে ভূমি অফিস, রেজিস্ট্রি অফিস, সেটেলমেন্ট অফিসসহ সদর উপজেলার ১৪টি সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সাধারণ সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।  

এ সময় সেবা গ্রহীতারা বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে দুদক কমিশনার আমিনুল ইসলাম সমস্যা ও গুরুত্ব অনুযায়ী তিন, সাত ও এক মাসের মধ্যে তা সমাধানের নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুলাই ০৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।