ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশাল সিটি নির্বাচনে দুই কাউন্সিলরের মনোনয়ন বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, জুলাই ২, ২০১৮
বরিশাল সিটি নির্বাচনে দুই কাউন্সিলরের মনোনয়ন বাতিল

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র বাছাই প্রক্রিয়া শেষ হয়েছে। এতে জমা দেওয়া ১১৪ জন কাউন্সিলরের মধ্যে দুইজনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

মনোনয়ন বাতিলকৃতরা হলেন- বরিশাল ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সৈয়দ জামাল হোসেন নোমান ও ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সুমন হালদার আশীষ।

সোমবার (২ জুলাই) সন্ধ্যায় বরিশাল জেলা নির্বাচন কর্মকর্তা ও বরিশাল সিটি নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা হেলাল উদ্দিন খান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংরক্ষিত আসনের ৩৮ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে কারো মনোনয়নপত্র বাতিল করা হয়নি। তবে রোববার (১ জুলাই) জাতীয় পার্টির প্রার্থী ইকবাল হোসেন তাপস ও স্বতন্ত্র প্রার্থী বশির আহম্মেদ ঝুনুর মনোনয়ন পত্র বাতিল করা হয়।  

এ বিষয়ে আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও বরিশাল সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মুজিবুর রহমান বাংলানিউজকে জানান, সবমিলিয়ে আট জন মেয়র প্রার্থীর মধ্যে ২ জন এবং ১১৪ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে ২ জনসহ মোট ৪ জনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জুলাই ০২, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।