ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

নির্বাচন করতে মেয়রের দায়িত্ব ছাড়লেন বুলবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৭ ১২:১৫:৩৬ পিএম
নির্বাচন করতে মেয়রের দায়িত্ব ছাড়লেন বুলবুল সংবাদ সম্মেলনে মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার পর রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে অংশগ্রহণ করতে মেয়রের পদ থেকে সরে দাঁড়িয়েছেন মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

বুধবার (২৭ জুন) বিকেল ৫টা পর্যন্ত শেষ অফিস করে করেন তিনি। এর পরপরই সংবাদ সম্মেলন ডাকেন।

সেখানে দায়িত্ব ছাড়ার কথা ঘোষণা দেন বুলবুল।

এর আগে বিধি অনুযায়ী দুপুরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তার পদত্যাগপত্র জমা দেওয়া হয়। তার একান্ত সহকারী ওয়ালিদ হাসান রানা ও বিশেষ সহকারী আনোয়ার সাটিয়ার মধু পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানিয়েছেন বিদায়ী মেয়র।

আগামী ৩০ জুলাই অনুষ্ঠেয় রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে এবারও মহানগর বিএনপি’র সভাপতি বুলবুল তার দলের মনোনীত মেয়র পদপ্রার্থী।

বুলবুল বলেন, নিয়ম অনুযায়ী আমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পদত্যাগ পত্র পাঠিয়েছি। এখন মন্ত্রণালয় থেকে একটি প্রজ্ঞাপন জারি করে নির্বাচনকালীন ভারপ্রাপ্ত মেয়র নিয়োগ দেবেন। সে পর্যন্ত প্রধান নির্বাহী কর্মকর্তা দায়িত্ব পালন করবেন।

তিনি আরও বলেন, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (২৮ জুন) আমি তা দাখিল করব। এর আগে সোমবার (২৫ জুন) আমার পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। এখন জমা দেওয়ার জন্য কাগজপত্র তৈরি করা হচ্ছে বলে জানান বুলবুল।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
এসএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa