bangla news

মাদকের বিরুদ্ধে র‍্যাব যুদ্ধ ঘোষণা করেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-২৭ ৪:৫৭:১৪ এএম
বক্তব্য রাখছেন বেনজীর আহমেদ

বক্তব্য রাখছেন বেনজীর আহমেদ

মৌলভীবাজার: র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) বেনজীর আহমেদ বলেছেন, মাদক ব্যবসায়ীরা দেশ ও সমাজের শত্রু। জঙ্গিবাদ নির্মূল করে র‍্যাব আজ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।

বুধবার (২৭ জুন) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শ্রীসূর্য্য সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

বেনজীর আহমেদ বলেন, প্রশাসনের পাশাপাশি সাধারণ মানুষকেও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সেচ্চার হতে হবে। তাদের সামাজিকভাবে বয়কট করতে হবে।

তিনি আরও বলেন, জঙ্গিবাদ দমনে আজ বিশ্বের কাছে যেমন বাংলাদেশ একটি রোল মডেল তেমনি মাদক নিয়ন্ত্রণে বাংলাদেশ দৃষ্টান্ত করবে।

এসময় উপস্থিত ছিলেন- র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) আনোয়ার লতিফ খান, ডাইরেক্টর অপারেশন লেফটেন্যান্ট মাহবুব, ডিআইজি কামরুল হাসান, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহমুদুল হক, উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান প্রমুখ।

এর আগে, বিদ্যালয় মাঠে বন্যাদুর্গত ৫২০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, জুন ২৭, ২০১৮
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্যা র‌্যাব মাদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-06-27 04:57:14