ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বানিয়াচংয়ে দুই এলাকাবাসীর সংঘর্ষে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুন ২৬, ২০১৮
বানিয়াচংয়ে দুই এলাকাবাসীর সংঘর্ষে আহত ২০

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় মসজিদের সামনে মোবাইলে গান বাজানো নিয়ে দুই এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৬ জুন) দুপুরে উপজেলা সদরের দোয়াখানী ও প্রথমরেখ এলাকাবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায় সোমবার (২৫ জুন) সন্ধ্যায় দোয়াখানী এলাকার হারুন মিয়ার ছেলে পুতুল মিয়া (২৫) স্থানীয় মসজিদের সামনে দিয়ে যাওয়ার সময় মোবাইলে গান বাজাচ্ছিলেন। এ সময় প্রথমরেখ এলাকার আব্দুল আজিজের ছেলে তোফাজ্জল তাকে মসজিদের সামনে গান বাজাতে বারণ করেন। এ নিয়ে কথা কাটাকাটির জের ধরে পুতুল মারধর করেন তোফাজ্জল হককে।

এ ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে দুই এলাকার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে জিতু মিয়া (৪৫). মোহাম্মদ মিয়া (৩৮), কবির মিয়া (৩৫), বুলবুল মিয়া (২৮) ও তাজুল ইসলামসহ (৫০) দু’পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। এছাড়াও আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত তবে ফের সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, জুন ২৬, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।