ঢাকা, মঙ্গলবার, ১ আষাঢ় ১৪২৮, ১৫ জুন ২০২১, ০৪ জিলকদ ১৪৪২

জাতীয়

হবিগঞ্জে খোয়াই নদী ও শহর রক্ষার দাবি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
হবিগঞ্জে খোয়াই নদী ও শহর রক্ষার দাবি হবিগঞ্জে মানববন্ধন

হবিগঞ্জ: হবিগঞ্জে খোয়াই নদী খনন, নদীর তীরে অবৈধ দখল উচ্ছেদ এবং বাঁধ মেরামতের মাধ্যমে শহর রক্ষার দাবিতে হবিগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত করা হয়েছে।

শনিবার (২৩ জুন) বেলা ১২টায় হবিগঞ্জ শহরের সাইফুর রহমান টাউন হলের সামনে বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বাপা হবিগঞ্জ শাখার সভাপতি প্রফেসর ইকরামুল ওয়াদুদের সভাপতিত্বে ও সদস্য আমিনুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- রোটারিয়ান তবারক আলী লস্কর, কবি তাহমিনা বেগম গিনি, রোটারিয়ান ডা. আল আমিন সুমন, নায়েবের পুকুর রক্ষা কমিটির মুখ্যপাত্র আব্দুর রকিব রনি, ছাত্রনেতা শাহ জালাল উদ্দিন জুয়েল, তারুণ সোসাইটির সভাপতি আবিদুর রহমান রকিব প্রমুখ।

বক্তারা বলেন, অবৈধ দখল এবং দীর্ঘদিন ধরে খোয়াই নদীর খনন না করায় মরতে বসেছে নদীটি। এছাড়া বিগত দুই বছর ধরে পানি বৃদ্ধির ফলে আতঙ্কের মাঝে দিন কাটাচ্ছে শহরবাসী।  

শিগগিরই হবিগঞ্জে খোয়াই নদী খনন, নদীর তীরে গেড় উঠা অবৈধ দখল উচ্ছেদ এবং বাঁধ মেরামতের মাধ্যমে শহর রক্ষার দাবি জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa