ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ট্রাক চাপায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৪ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
নাটোরে ট্রাক চাপায় নিহত ২ ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি: বাংলানিউজ

নাটোর: নাটোরে ট্রাকের চাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অটোচালকসহ আরও তিনজন।

শনিবার (২৩ জুন) সকাল সোয়া ৬টার দিকে শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- নলডাঙ্গা উপজেলার সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা দেবনাথ (৩৫) ও একই গ্রামের মৃত কার্তিক চন্দ্রের ছেলে কানাই চন্দ্র (৪০)।

 

আহতরা হলেন- নিহত নারীর স্বামী মঙ্গল দেবনাথ (৪০), মেয়ে আঁখি রানি দেবনাথ (১৯) ও অটোচালক সদর উপজেলার তেবাড়িয়া উত্তরপাড়া গ্রামের আমান উল্লাহর ছেলে আবুল কালাম (২৫)। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর ফায়ার স্টেশন কর্মকর্তা মো. মহিউদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে যাত্রীবাহী একটি অটোরিকশা স্টেশন বাজার থেকে শহরের হরিশপুর এলাকায় যাচ্ছিল। পথে শহরের আলাইপুরস্থ কমলা সুপার মার্কেটের সামনে এলে পেছন দিক থেকে একটি বালুবোঝাই ট্রাক সেটিকে চাপা দেয়।  এতে ঘটনাস্থলে দু'জন নিহত হন এবং অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোচালক ও অপর দুই আরোহীসহ তিনজন আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে এবং আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুবেল হোসেন বাংলানিউজকে জানান, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকেরচালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯০২ ঘণ্টা, জুন ২৩, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।