ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাফনদীতে বিজিবি-বিজিপি’র যৌথ টহল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, জুন ২২, ২০১৮
নাফনদীতে বিজিবি-বিজিপি’র যৌথ টহল যৌথ টহল

কক্সবাজার: ইয়াবা পাচার রোধ ও সীমান্তের দুই বাহিনীর সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে টেকনাফের নাফনদীতে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও মিয়ানমার বর্ডার পুলিশ (বিজিপি) যৌথ টহল দিয়েছে।

শুক্রবার (২২ জুন) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত নাফনদীতে বিজিবি ও বিজিপি চারটি স্পিডবোট নিয়ে টহল দেয়।

টেকনাফ-২ বিজিবির অধিনায়ক আসাদুদ-জামান চৌধুরী বলেন, বিজিবির শাহপরীর দ্বীপ বিওপির সুবেদার মো. এনায়েত আলীর নেতৃত্বে ১২ সদস্যের এবং  মিয়ানমারের নম্বর ৪ বর্ডার গার্ড পুলিশ ব্রাঞ্চের অধীনের ম্যাগিচং ক্যাম্পের পুলিশ লেফনেন্যান্ট নে নে অংয়ের নেতৃত্বে ১১ সদস্যের টহল দল দুইটি করে স্পিডবোটযোগে বিআরএম-২ হতে বিআরএম-৫ পর্যন্ত নাফ নদীতে যৌথ সমন্বয় টহল দেয়।

এসময় উভয় পক্ষের কমান্ডার ও টহল সদস্যরা কুশলাদি বিনিময় শেষে উক্ত যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে শেষ করেন।  

তিনি আরও বলেন, এর আগে চলতি বছরের ৫, ১৪, ২০ এবং ২৭ মার্চ এবং ২০ জুন শাহপরীর দ্বীপ বিওপি, টেকনাফ বিওপি, দমদমিয়া বিওপি এবং হ্নীলা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিজিপির পাঁচটি যৌথ টহল সুষ্ঠু, সুন্দর ও সৌহার্দ্যপূর্ণভাবে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জুন ২২, ২০১৮
টিটি/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।