ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক কারবারির ছুরিকাঘাতে এএসআই জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৮
মাদক কারবারির ছুরিকাঘাতে এএসআই জখম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় এক মাদক বিক্রেতার ছুরিকাঘাতে ইলিয়াছ খান নামে এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গুরুতর জখম হয়েছেন। 

বুধবার (২০ জুন) দুপুরে দড়ি সোনাকান্দা এলাকায় মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রবিউলকে গ্রেফতার করতে গেলে তার বাবা মাদক বিক্রেতা টুক্কু মিয়া ছুরিকাঘাত করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শাহীন মন্ডল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, দড়ি সোনাকান্দা এলাকার মাদক বিক্রেতা রবিউল তার নিজ বাড়িতে অবস্থান করছিলো। এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ২টার দিকে এএসআই ইলিয়াছ খান সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রবিউলকে গ্রেফতার করেন। এসময় রবিউলকে ছিনিয়ে নিতে তার বাবা মাদক বিক্রেতা টুক্কু মিয়া ওই এএসআইকে ছুরিকাঘাত করলে সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

পরে এলাকাবাসীর সহায়তায় আহত এএসআইকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া পাঠিয়ে দেওয়া হয়।

মাদক বিক্রেতা বাবা ও ছেলে গ্রেফতার করে থানা নিয়ে আসা হয় বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মাহাবুব আলম বাংলানিউজক বলেন, এএসআই ইলিয়াছ খানের বুকের বাম পাশে ছুরিকাঘাত করা হয়েছে। ছুরি শরীরের ভেতরে ঢুকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এ কারণে তাকে অক্সিজেন দিয়ে দ্রুত ঢামেক হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।  

তবে এএসআই ইলিয়াছের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান ড. মাহারুব আলম।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad