ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় চোলাই মদসহ আটক ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, জুন ২০, ২০১৮
উল্লাপাড়ায় চোলাই মদসহ আটক ৬ আটক ছয় যুবক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪০ লিটার চোলাই মদসহ ছয় যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১২) সদস্যরা।

মঙ্গলবার (১৯ জুন) রাতে উপজেলার মীরপাড়া ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়। বুধবার (২০ জুন) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানানো হয়।

আটকরা হলেন উপজেলার রাজমান গ্রামের বাবুল মিয়ার ছেলে আব্দুল্লাহ (২২), নন্দী বেড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে সালমান ফারসী (১৯), বর্ধনগাছা গ্রামের কালাম প্রামানিকের ছেলে নাছির উদ্দিন (২১), সাতভিলা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আলহাজ সরকার (২৩), ছোট ভাটবেড়া গ্রামের আবু সালেক হোসেনের ছেলে আকরাম হোসেন (২০) ও নাটোর জেলা সদরের রাজাপুর গ্রামের ওমর খানের ছেলে জাকির খান (১৯)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাকিবুল ইসলাম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উল্লাপাড়া উপজেলার মীরপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ছয় যুবককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০ লিটার চোলাই মদ, চারটি মোবাইল ও নগদ ২ হাজার ৬৪০ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, জুন ২০, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।