[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

যাত্রীর চাপ নেই মহাখালী বাস টার্মিনালে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৪ ১২:৩৯:২৮ এএম
মহাখালী বাস টার্মিনাল, ছবি: ডিএইচ বাদল

মহাখালী বাস টার্মিনাল, ছবি: ডিএইচ বাদল

মহাখালী বাস টার্মিনাল থেকে: ঈদে ঘরে ফেরা মানুষের ভিড় নেই রাজধানীর মহাখালী বাস টার্মিনালে। তবে নির্দিষ্ট সময়ে নির্ধারিত গন্তব্যের উদ্দেশে ছেড়ে যেতে দেখা গেছে পরিবহনগুলোকে।

বৃহস্পতিবার (১৪ জুন) সকালে সরেজমিনে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল ঘুরে এ চিত্র দেখা যায়।

টার্মিনাল কর্তৃপক্ষ বলছে, নিরবচ্ছিন্ন ট্রাফিক সেবা, সুশৃঙ্খল পরিবহন ব্যবস্থাপনা ও যেকোনো অহেতুক ঝামেলা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর রয়েছে সতর্ক অবস্থান। যার পরিপ্রেক্ষিতে শান্তিপূর্ণভাবে ঘরে ফিরছে যাত্রীরা।

দেখা যায়, মহাখালী থেকে উত্তরবঙ্গ ও সিলেট রুটের অগ্রিম টিকিটের যাত্রীরা সময় মতো আসছেন। প্রতিটি গাড়িও সময় মতো ছেড়ে যাচ্ছে। এছাড়া টাঙ্গাইল, ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর, জামালপুর রুটের যাত্রীরা এসে টিকিট কাটছেন। বাসের সব সিটে যাত্রীপূর্ণ হলেই ছেড়ে যাচ্ছে।

বগুড়াগামী একতা পরিবহনের যাত্রী লিমন বাংলানিউজকে জানান, আমরা অগ্রিম টিকিটের ক্ষেত্রে কোনো অতিরিক্ত ভাড়া দেইনি। আর অপেক্ষারত যাত্রীদের প্রায় সবাই অগ্রিম টিকিটের যাত্রী। আমরা কাউন্টারে আসার জন্য রাস্তায় যানজট হবে ভেবে আগে এসেছি। কিন্তু কোনো যানজট হয়নি। তাই এখন নির্ধারিত সময়ের জন্য অপেক্ষা করছি। 

শাহ ফতেহ আলী পরিবহনের কাউন্টার ম্যানেজার ইফতেখার জানান, রাস্তার অবস্থা এখন ভালো। কোনো যানজট নেই। আজকে যাত্রীদের চাপ নেই। কিন্তু শুক্রবার (১৫ জুন) যাত্রীদের চাপ বাড়তে পাড়ে। এখন শুধু অগ্রিম টিকিটের যাত্রীরা যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এমএএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদে বাড়ি ফেরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache