[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
bangla news

শিমুলিয়া ঘাটে গাড়ির অপেক্ষায় ফেরি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ৭:০৩:৩৪ এএম
চাপ না থাকায় বর্তমানে ফেরি দিয়ে ছোট যানবাহন পার করা হচ্ছে।

চাপ না থাকায় বর্তমানে ফেরি দিয়ে ছোট যানবাহন পার করা হচ্ছে।

মুন্সিগঞ্জ: দক্ষিণবঙ্গের ২১ জেলার প্রবেশদ্বার মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়া ঘাটে গাড়ির অপেক্ষায় ফেরিগুলো ঘাটে অবস্থান করছে।

বুধবার (১৩ জুন) সকালের দিকে কিছুটা যাত্রীবাহী গাড়ির চাপ থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা কমে এসেছে। বর্তমানে কমসংখ্যক যাত্রীবাহী গাড়ি থাকায় পণ্যবাহী ট্রাক পার হচ্ছে।

বিআইডব্লিউটিসি’র শিমুলিয়া ঘাটের উপ-মহাব্যবস্থাপক শাহ মো. খালেদ নেওয়াজ বাংলানিউজকে জানান, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঘাটে যাত্রীবাহী গাড়ির সংখ্যা কমেছে। এখন পণ্যবাহী ট্রাক পার করা হচ্ছে। বর্তমানে এক শতাধিক গাড়ি পারের অপেক্ষায় আছে এরমধ্যে বেশিরভাগই ট্রাক। এ নৌরুটে বর্তমানে ১৯টি ফেরি চলাচল করছে। ফেরিগুলো চারটি ঘাটে গাড়ির অপেক্ষায় রয়েছে। যদি ফেরি ঠিকমতো চলে আর আবহাওয়া ভালো থাকে তাহলে ঈদে ঘরমুখো যাত্রীদের তেমন অসুবিধা হবে না।

তিনি আরও জানান, ভোর থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ১৩০০ গাড়ি ফেরি দিয়ে পার হয়েছে। কাঁঠালবাড়ি ঘাট থেকে যেসব গাড়ি পার হচ্ছে তার বেশিরভাগই দূরপাল্লার বাস এরমধ্যে ভাড়ায় চালিত গাড়ির সংখ্যাই বেশি।

মাওয়া ট্রাফিক পুলিশের ইনচার্জ কর্মকর্তা সিদ্দিকুর রহমান বাংলানিউজকে জানান, ভোর ৪টার দিকে পদ্মা সেতু ও সিরাজদিখান অংশে দুই শতাধিক গাড়ি অপেক্ষায় ছিল। এসব পারাপার হয়ে গেছে। বর্তমানে সিরাজদিখানে আমিন মোহাম্মদ গ্রুপের প্রজেক্ট এরিয়ায়, পদ্মা সেতুর টোলপ্লাজা অংশে পণ্যবাহী ট্রাকগুলো রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache