ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়াইলে ডাকাতির করে পালানোর সময় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
নড়াইলে ডাকাতির করে পালানোর সময় আটক ৩ পুলিশ সুপার মোহাম্মাদ জসিম উদ্দিনের সংবাদ সম্মেলনে

নড়াইল: নড়াইলে ডাকাতির করে পালানোর সময় ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জুন) রাতে সদরের আউড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটক ডাকাত সদস্যরা হলেন- মাগুরা জেলার শ্রীরামপুর গ্রামের জসিম বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস (২৪), যশোর জেলার নিমতলা গ্রামের নিম চাঁদের ছেলে এনামুল হক কালু (২৪) ও খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ঘুটুদিয়া গ্রামের ফারুক শেখের ছেলে রাব্বি শেখ (১৮)।

বুধবার (১৩ জুন) দুপুরে পুলিশ সুপার (এসপি) মোহাম্মাদ জসিম উদ্দিন এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি জানান, মঙ্গলবার রাতে আউড়িয়া গ্রামের তরিকুল ইসলামের বাড়ি থেকে একদল (১৫ থেকে ১৬ জন) ডাকাত নগদ অর্থসহ প্রায় ২ লাখ টাকার বিভিন্ন মালামাল লুট করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ তাদেরকে আটক করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে নড়াইল সদর থানায় একটি ডাকাতির মামলা করা হয়েছে।

তরিকুল ইসলামের বাড়ি থেকে ডাকাতি যাওয়া মালামাল জব্দ করার চেষ্টা চলছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদেরও গ্রেফতার করা হবে বলেও জানান পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।