[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

নারায়ণগঞ্জে ঈদের প্রধান জামাত সকাল ৮টায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১৩ ৫:২২:০৬ এএম
ঈদের নামাজের জন্য প্রস্তুতি শেষ পর্যায়ে

ঈদের নামাজের জন্য প্রস্তুতি শেষ পর্যায়ে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ঈদুল ফিতরে শহরের মাসদাইরে কেন্দ্রীয় ঈদগাহে দু’টি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সকাল ৮টায় ও দ্বিতীয় জামাত সকাল ৯টায় অনুষ্ঠিত হবে।

বুধবার (১৩ জুন) নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নেজারত ডেপুটি কালেক্টর জ্যোতি বিকাশ চন্দ্র ঈদ জামাতের সময়সূচি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, ঈদুল ফিতরের প্রথম জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায় এবং দ্বিতীয় জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়। প্রথম জামাতে ইমামতি করবেন নারায়ণগঞ্জ কলেজের সহযোগী অধ্যাপক ড. একেএম ইব্রাহীম আজাদ সিরাজী এবং দ্বিতীয় জামাতে ইমামতি করবেন নারায়ণগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ হাসানুজ্জামান।

এরইমধ্যে ঈদগাহে নামাজের জন্য সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বৃষ্টির কথা মাথায় রেখে ত্রিপল ও প্যান্ডেলের কাজও সম্পন্নের শেষ দিকে। ঈদের জামাতকে ঘিরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে বাড়তি নিরাপত্তা। থাকবে র‌্যাব, পুলিশ ও ডিবি পুলিশের বিশেষ নজরদারি। 

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache