[x]
[x]
ঢাকা, রবিবার, ৮ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সিডিউল বিপর্যয়ে সুন্দরবন, ভোগান্তিতে যাত্রীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১২ ১০:০১:১৫ পিএম
ট্রেনের সিডিউল বিপর্যয়, ভোগান্তিতে যাত্রীরা

ট্রেনের সিডিউল বিপর্যয়, ভোগান্তিতে যাত্রীরা

ঢাকা: ঈদে নিরাপদে বাড়ি ফিরতে ট্রেন ভ্রমণ বেছে নিলেও সিডিউল বিপর্যয়ের কারণে ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। সিডিউল বিপর্যয় হয়েছে খুলনাগামী ট্রেন সুন্দরবন এক্সপ্রেসের। 

বুধবার (১৩ জুন) সকাল ৬টা ২০মিনিটে ছাড়ার কথা থাকলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত (৭টা ১৮মিনিটে) ট্রেন কমলাপুর রেলওয়ে স্টেশনেই অপেক্ষা করছিল। 

সুমি নামের এক যাত্রী বলেন, আমি সেহেরি খেয়ে কমলাপুর স্টেশনে এসেছি। নির্দিষ্ট সময়ে ট্রেন না ছাড়ায় ভোগান্তি পোহাতে হচ্ছে। আমার বাচ্চাদের রাখতে পারছি না। তারা কান্না করছে, অথচ সময়মতো ছাড়লে তাদের নিয়ে এতো কষ্ট হতো না।

আলমগীর হোসেন বলেন, আমার স্ত্রী ডেলিভারি রোগী। তাকে নিয়ে এসেছি সকালে কিন্তু ট্রেন না ছাড়ায় অপেক্ষার প্রহর গুণতে হচ্ছে। এভাবে দেরিতে ট্রেন ছাড়লে আমরা সবাই সমস্যায় পড়বো।

সুন্দরবন ট্রেনের অ্যাটেনডেন্ট হামিদ জানান, যাত্রীদের সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখিত। ট্রেন খুলনা থেকে ছেড়ে আসতে দেরি করায় এখন কমলাপুরে তার প্রভাব পড়েছে। আশা করি কিছু সময়ের মধ্যেই সুন্দরবন ছেড়ে যাবে।

এর আগে ধূমকেতু, পারাবত, সোনার বাংলা ট্রেন স্টেশন ছেড়েছে সময়মতো।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, জুন ১৩, ২০১৮
ইএআর/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   ঈদে বাড়ি ফেরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa