ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

ডিমলায় ৭১২ বস্তা ভিজিএফ চালসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৬-১২ ০৩:৫৪:১৬ পিএম
ডিমলায় ৭১২ বস্তা ভিজিএফ চালসহ আটক ১

নীলফামারী: নীলফামারীর ডিমলা উপজেলায় গোডাউন থেকে ভিজিএফ’র ৭১২ বস্তা চাল জব্দ করা হয়েছে। এসময় সরকারি চাল মজুদের দায়ে হামিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১২ জুন) উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদের পূর্বদিকে জিয়া ট্রেডার্সের একটি গোডাউন অভিযান চালিয়ে চালগুলো জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুন নাহার।

পুলিশ সূত্রে জানা যায়, অবৈধভাবে সরকারি চাল মজুদের বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

আর এ বিষয়টি জানতে পেরে ইউএনও নাজমুন নাহার ওই এলাকায় অভিজান চালায়। পরে জিয়া ট্রেডার্সের গোডাউনে মজুদ করা চালগুলো জব্দ করে গোডাউনটি সিলগালা করে দেন তিনি। এসময় ঘটনাস্থল থেকে অসাধু ব্যবসায়ী সফিয়ার রহমান আকালু পালিয়ে গেলেও তার ছেলে হামিদুলকে আটক করা হয়।  

অবৈধভাবে সরকারি চাল মজুদের অপরাধে ওই ব্যবসায়ীসহ জড়িতদের বিরুদ্ধে নিয়োমিত মামলা করা হয়েছে বলেও পুলিশ সূত্রে জানা যায়।

ইউএনও নাজুমন নাহার বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে চারঘণ্টা অভিযান পরিচালনা করা হয়। এসময় জিয়া ট্রেডার্সের একটি গোডাউন থেকে প্রায় ২২ থেকে ২৩ মেট্রিক টন চাল জব্দ করা হয়। পরে ওই গোডাউনটি সিলগালা করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জুন ১২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa