ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুন ৩, ২০১৮
হাজীগঞ্জে ছেলের হাতে বাবা খুন

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া এলাকায় ছেলে মো. সুমনের (২৬) ধারালো অস্ত্রের আঘাতে বাবা মো. তাজুল ইসলামের (৭০) মৃত্যু হয়েছে।

রোববার (৩ জুন) বিকেল ৪টায় ওই এলাকার কামিজ উদ্দিন বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত তাজুল ইসলামের ভাই সুলতান বেপারী বাংলানিউজকে বলেন, হাজীগঞ্জ বাজার থেকে ঘর তৈরির জন্য কাঠ নিয়ে নৌকায় বাড়িতে ফিরেন তাজুল ইসলাম।

ওইসময় ছেলে সুমনের সঙ্গে একই বাড়ির শুকুর আলম নামে একজনের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সুমন ধারালো দা নিয়ে শুকুরকে তাড়া করেন। শুকুরকে কোপাতে না পেরে নৌকায় থাকা তার বাবা তাজুল ইসলামকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের কন্যা হালিমা বেগম ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমন ওয়ার্ড কাউন্সিলর ভুট্টো কমিশনারের সহযোগী। ভুট্টো কমিশনারের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। বর্তমানে তিনি পলাতক রয়েছেন। সুমনকেও একাধিকবার থানা পুলিশ আটক করেছে। পরে জামিনে এসে আবারো তিনি মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িয়ে পড়েন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, তাজুলের মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত এ বিষয়ে কোনো মামলা হয়নি। তবে ছেলেকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুন ৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ