ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাংলাদেশের অগ্রগতি প্রশংসায় আইএলও-আইএমও

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, জুন ৩, ২০১৮
বাংলাদেশের অগ্রগতি প্রশংসায় আইএলও-আইএমও আইএলও-আইওএম প্রতিনিধিদের পরিচয়পত্র হস্তান্তর/

ঢাকা: আন্তর্জাতিক শ্রম সংস্থার (আইএলও) কান্ট্রি ডিরেক্টর তুওমো পুতিয়াইনেন ও আন্তর্জাতিক অভিবাসী সংস্থার (আইওএম) বাংলাদেশ মিশন প্রধান গিওর্গি গিগাউরিহাস পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর কাছে পরিচয়পত্র পেশ করেছেন। রোববার (৩ জুন) পররাষ্ট্র মন্ত্রণালয়ে তারা দু’জন পররাষ্ট্রমন্ত্রীর কাছে এই পরিচয়পত্র পেশ করেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বাংলাদেশে কাজের জন্য তাদের দু’জনকেই সব ধরনের সহযোগিতা দেবেন বলে আশ্বস্ত করেছেন। পরিচয়পত্র পেশকালে তারা দুজ’নেই বাংলাদেশে সম্প্রতি সময়ের দৃষ্টান্তমূলক অগ্রগতির প্রশংসা করেন।

 

আইএলও কান্ট্রি ডিরেক্টরের সঙ্গে আলাপে পররাষ্ট্রমন্ত্রী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি অনুযায়ী শ্রম অধিকার রক্ষায় সরকার অঙ্গীকারাবদ্ধ।  

আইওএম প্রধানের সঙ্গে আলোচনায় পররাষ্ট্রমন্ত্রী মাহমুদ আলী কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থীদের স্বাস্থ্যসেবা দেয়ার জন্য সংস্থাটিকে ধন্যবাদ জানান।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
টিআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।