ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলাদেশের উন্নয়নে চলনবিল এখন দৃষ্টান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জুন ৩, ২০১৮
বাংলাদেশের উন্নয়নে চলনবিল এখন দৃষ্টান্ত বক্তব্য রাখছেন জুনাইদ আহম্মেদ পলক

নাটোর: ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক বলেছেন, বাংলাদেশের উন্নয়নে চলনবিল এখন দৃষ্টান্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলনবিলবাসীর জন্য অনেক কিছু দিয়েছেন। নতুনভাবে ৪৮ হাজার পরিবার বিদ্যুতের সংযোগ পেয়েছেন। ইকোনোমিক হাব নির্মাণে ২০ হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। ডিজিটাল ল্যাব, ইনকিউবিটর সেন্টার নির্মিত হচ্ছে। 

রোববার (৩ জুন) দুপুরে সিংড়া পৌর কমিউনিটি সেন্টারে ২০০৮ ও ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনী এজেন্টদের নিয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা।  

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এই সামান্য সময়ে চলনবিলের মানুষ অনেক কিছু পেয়েছেন।

সন্ত্রাসী-চাঁদাবাজি বন্ধ হয়েছে। চলনবিল এখন শান্তির জনপদে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, সুখে-দুঃখে চলনবিলবাসীর পাশে একজন হিসেবে ছিলাম, আছি আর আগামীতেও থাকবো। মানুষের সেবা করাই আমার উদ্দেশ্য। জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও চলনবিলের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর সহ-ধর্মিণী আরিফা জেসমিন কনিকা, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

বাংলাদশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুন ৩, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।