ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে দুই মাদক বিক্রেতার কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মে ২৯, ২০১৮
ফেনীতে দুই মাদক বিক্রেতার কারাদণ্ড মাদকবিরোধী টাস্কফোর্সের আটক মাদক বিক্রেতা, ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর সোনাগাজী উপজেলায় দিনব্যাপী অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে আটকের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

আটক দুই মাদক বিক্রেতা হলেন- জাহাঙ্গীর আলম প্রকাশ হেলাল উদ্দিন (৩৫) ও মাবুল হক (৪০)।

মঙ্গলবার (২৯ মে) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার নেতৃত্বে উপজেলার চরগণেশ গ্রামের পান্ডব এলাকা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, সরকারের চলমান মাদকবিরোধী কর্মসূচির অংশ হিসেবে সোনাগাজী উপজেলায় অভিযান চালিয়ে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। এসময় উপজেলার চরগণেশ গ্রামের পান্ডব এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা হেলাল উদ্দিনকে আটক করা হয়।

হেলাল উদ্দিন উপজেলার মৃত আহসান উল্ল্যাহর ছেলে। পরে তাকে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত দুই বছরের কারাদণ্ড দেন।

অপরদিক উপজেলার দক্ষিণ ধলিয়া গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবহারের সরঞ্জাম ও ইয়াবা ব্যবহারের অবশেষসহ মাদকসেবী মাবুল হককে আটক করা হয়। আদালত তাকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।  

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক ওমর কুমার সেন ও ব্যাটালিয়ন আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ২৯, ২০১৮
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।