ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পীরগঞ্জে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, মে ২৯, ২০১৮
পীরগঞ্জে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নন্দলাল মিলন (১৯) ও সুধা রানী (১৬) নামে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৯ মে) দুপুরে উপজেলার শালগড়া গ্রামের একটি আম বাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

এলাকাবাসী জানায়, উপজেলার ঘিডোব খালপাড়া গ্রামের উপেন্দ্র নাথের ছেলে নন্দলাল ওরফে মিলনের সঙ্গে পার্শ্ববর্তী শালগড়া গ্রামের তারেন চন্দ্রের মেয়ে সুধা রানীর প্রেমের সম্পর্ক ছিল।



মিলনের পরিবার তাদের এ সম্পর্ক মেনে নিলেও সুধার পরিবারের লোকজনের আপত্তি ছিল।  

এ অবস্থায় দুইদিন আগে তারা বাড়ি থেকে নিখোঁজ হয়। মঙ্গলবার সকালে সুধার বাবার বাড়ির পাশে শালগড়া এলাকার এরশাদ নামে এক ব্যক্তির আম বাগানে মিলনের ঝুলন্ত এবং মাটিতে পড়ে থাকা সুধার মরদেহ দেখতে পায় এলাকার লোকজন। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ দুপুরে এসে তাদের মরদেহ উদ্ধার করে।

মিলনের ধর্ম ভাই পলাশ রায় অভিযোগ করে বলেন, আমরা তাদের সম্পর্ক মেনে নিলেও মেয়ে পক্ষ তা মেনে নেয়নি। তারাই কৌশলে নন্দলালকে হত্যা করেছে।  

অপরদিকে মেয়ে পক্ষের অভিযোগ সুধা রানীকে হত্যা করে দায় এড়াতে ভিন্ন কৌশল অবলম্বন করছে ছেলে পক্ষ।
 
পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান জানান, একটি নিম গাছে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় মিলনের ঝুলন্ত এবং গাছের নিচে মাটিতে পড়ে থাকা সুধা রানীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রেমঘটিত কারণে তাদের মৃত্যু হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা এ মুহূর্তে বলা যাচ্ছে না। তদন্ত চলছে। দু’পক্ষের থেকেই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, মে ২৯, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।