ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস পালন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৭ ঘণ্টা, মে ২৯, ২০১৮
রাজশাহীতে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস পালন শোভাযাত্রা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে রাজশাহী মহানগরীতে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার (২৯ মে) বেলা ১১টায় মহানগরীর আলুপট্টি বঙ্গবন্ধু চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি মহানগরীর সাহেব বাজার জিরোপয়েন্টসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে রাজশাহী কলেজে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় নেতৃত্ব দেন রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ হোসেন।

এ সময় রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভুইয়া, মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার মো. সুজায়েত ইসলাম, উপ-কমিশনার (সদর) তানভীর হায়দার চৌধুরী, উপ-কমিশনার (বোয়ালিয়া) আমির জাফর, উপ-কমিশনার (শাহ মখদুম) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-কমিশনার (কাশিয়াডাঙ্গা) জয়নুল আবেদীন, উপ-কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা, রাজশাহী পুলিশ সুপার মো. শহিদুল্লাহ, র‌্যাব-৫ এর কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল মাহবুব আলমসহ সামরিক ও বেসামরিক বাহিনীর কর্মকর্তা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা শোভাযাত্রায় অংশ নেন।

শোভাযাত্রা শেষে রাজশাহী কলেজ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, মে ২৯, ২০১৮
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।