ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাইয়ের হাতে বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, মে ২৮, ২০১৮
ভাইয়ের হাতে বোনের মৃত্যু আব্দুল কাদির

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে ভাইয়ের হাতে বোন নুরজাহান বেগমের (৫০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ভাই আব্দুল কাদিরকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ মে) দুপুরে উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নে পূর্ব একলাশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নুরজাহান বেগম একলাশপুর গ্রামের আলী আকবরের স্ত্রী।

আটক আব্দুল কাদির একই গ্রামের ফরাজি বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে।

নুরজাহান বেগমের স্বামী আলী আকবর বাংলানিউজকে জানান, তার শ্যালক আব্দুল কাদির দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। তিনি তাদের সঙ্গেই থাকতেন। বিভিন্ন সময়ে তাকে তারা চিকিৎসা করিয়েছেন। সপ্তাহখানেক ধরে আবারও আব্দুল কাদিরের সমস্যা দেখা দেয়। দুপুরে আব্দুল কাদির একই আচরণ শুরু করলে তার বোন নুরজাহান বেগম তাকে বকাঝকা করেন। এতে আব্দুল কাদির ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা পাটাপুতা দিয়ে নুরজাহানকে আঘাত করনে। এতে নুরজাহান ঘটনাস্থলেই মারা যান।

ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে নুরজাহানের মরদেহ উদ্ধার ও আব্দুল কাদিরকে আটক করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, মে ২৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।