ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় ১২ চোরাই মোটরসাইকেলসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, মে ২৮, ২০১৮
বগুড়ায় ১২ চোরাই মোটরসাইকেলসহ আটক ২ চোরাই মোটরসাইকেল। ছবি: বাংলানিউজ

বগুড়া: গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে প্রায় ১৮ লাখ টাকা মূল্যের বিভিন্ন ব্র্যান্ডের ১২টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে বগুড়ার পুলিশ।

সোমবার (২৮ মে) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আলী আশরাফ ভূঁঞা এতথ্য জানান।

আটকরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই উত্তরপাড়ার মৃত জালাল সরকারের ছেলে মো. আব্দুল মান্নান (৪৫) ও সাঘাটার পূর্ব শিমুলতাইর গ্রামের মিঠু মিয়ার ছেলে রাজু মিয়া (৩৫)।

 
 
পুলিশ সুপার জানান, ২ মে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী বাজার থেকে একটি মোটরসাইকেল চুরি হয। মোটরসাইকেলের মালিক খোঁজাখুজি করে না পেয়ে ২৬ মে  শাজাহানপুর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর কবির গোপন সূত্রে জানতে পারেন চুরি যাওয়া মোটরসাইকলেটি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার নাকাইহাট এলাকায় রয়েছে।  
 
এরপর মোটরসাইকেল উদ্ধারের জন্য তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি নিয়ে পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আবুল কালাম আজাদের নেতৃত্বে অভিযান শুরু করেন।
 
তিনি জানান, রোববার (২৭) রাতে নাকাইহাট এলাকার মান্নানের বাড়ি থেকে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তার একটি লাল রংয়ের ডিসকভার ১২৫ সিসি ও একটি লাল রংয়ের ১২৫ সিসি বাজাজ প্লাটিনা চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় আন্তঃজেলা চোর চক্রের সদস্য মান্নানকে আটক করা হয়।

তখন একই স্থান থেকে চোর চক্রের সদস্য মাসুদ সরকার চুরি যাওয়া একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যান। পরে মান্নানের স্বীকারোক্তি অনুযায়ী চুরি যাওয়া জিক্সার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধারের জন্য গাইবান্ধা জেলার সাঘাটা থানা এলাকায় অভিযান চালানো হয়। এসময় চোর চক্রের অপর সদস্য রাজুকে একটি নীল-কালো রংয়ের ডিসকভার ১২৫ সিসি চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়।

পরে রাজুর স্বীকারোক্তি অনুযায়ী সাঘাটা থানার কচুয়া বাজার এলাকার শিহাবের গ্যারেজে অভিযান চালিয়ে সাতটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় শিহাব পালিয়ে যান।

এছাড়া সাঘাটা থানার বাংলাবাজার এলাকা থেকে একটি ও সাঘাটা বাজার থেকে একটি চোরাই মোটরসাইকলে উদ্ধার করা হয় বলে জানান পুলিশের এ কর্মকর্তা।
 
বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ২৮, ২০১৮
এমবিএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।