ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৪ মাদক বিক্রেতার জেল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৪ ঘণ্টা, মে ২২, ২০১৮
কিশোরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ৪ মাদক বিক্রেতার জেল দণ্ডপ্রাপ্তরা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটকের পর ৪ মাদক বিক্রেতার প্রত্যেককে দেড় বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২২ মে) দিনগত রাতে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন-কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার হোসেন্দী গ্রামের মো. আমিনের ছেলে মো. পলাশ (৩২), একই এলাকার মো. বুলবুল মিয়ার ছেলে মো. লিমন মিয়া (২৪), কটিয়াদী উপজেলার করগাঁও গ্রামের মৃত দোলা মিয়ার ছেলে মো. বিল্লাল মিয়া (৪২) এবং একই এলাকার মো. জামালের ছেলে মো. লাদেন (১৮)।

 

এর আগে রাত সাড়ে ১১টার দিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৪) সহযোগিতায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে নিকলী উপজেলা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ বাংলানিউজকে বলেন, মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ আটকের পর অপরাধ স্বীকার করায় চারজনকে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।  

বাংলাদেশ সময়: ০৪১৩ ঘণ্টা, ২৩ মে, ২০১৮ 
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।