bangla news

পুলিশের নির্যাতন থেকে বাঁচতে ছাদ থেকে লাফ দিলো যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২১ ২:৪০:৫৭ পিএম
অাহত রাসেল মিয়া

অাহত রাসেল মিয়া

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নির্যাতন থেকে বাঁচতে থানা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে রাসেল মিয়া (১৯) নামে যুবক গুরুতর অাহত হয়েছেন বলে অভিযোগ করেছে তার পরিবারের স্বজনরা।

সোমবার (২১ মে) রাত ৯টার দিকে সদর মডেল থানায় এ ঘটনা ঘটে। রাসেল ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কোর্ট রোডের সিটি সেন্টারস্থ শাহজালাল ইসলামী ব্যাংকের নৈশপ্রহরী। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাসেলের মামা খবির মিয়া অভিযোগ করে বাংলানিউজকে বলেন, সোমবার ভোরে পৌর শহরের সিটি সেন্টারস্থ স্বপ্নলোক ফ্যাশন হাউজের ক্যাশবাক্স থেকে প্রায় দুই লাখ টাকা চুরি হয় বলে দাবি করে কর্তৃপক্ষ। খবর পেয়ে দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসেন ও সদর মডেল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বিকেলে চুরির ঘটনায় রাসেলকে বাড়ি থেকে ডেকে থানায় নিয়ে যাওয়া হয়। থানায় নিয়ে তার ওপর অমানসিক নির্যাতন চালানোর কারণে বাঁচার জন্য রাসেল থানা ভবনের ছাদ থেকে লাফ দেয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেন বাংলানিউজকে বলেন, চুরির ঘটনার পর জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের প্রহরী ও রাসেলসহ বেশ কয়েকজনকে আটক করা হয়। এরপর রাসেল পুলিশের চোখ ফাঁকি দিয়ে তিনতলা থেকে লাফিয়ে নিচে পড়ে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০৩৩ ঘণ্টা, মে ২২, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-21 14:40:57