bangla news

রাজশাহীতে ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২১ ১:৫২:৩০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাজশাহী: রাজশাহী মহানগরীর ভেড়িপাড়া মোড়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে প্রশান্ত কুমার ঘোষ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা শাকিল নামে আরো এক যুবক আহত হয়েছেন।

সোমবার (২১ মে) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত প্রশান্ত কুমার ঘোষ মহানগরীর বুলনপুর ঘোষপাড়া এলাকার স্বপন কুমার ঘোষের ছেলে। তিনি পেশায় মাইক্রোবাস চালক। 

রাজশাহী রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, প্রশান্ত ও শাকিল দুইজনে পুলিশ লাইন হাসপাতালের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় ৪/৫ জন সন্ত্রাসী প্রশান্তের ওপর হামলা করে। হামলাকারীরা প্রথমে প্রশান্তকে মারপিট করে বুকের বাম পাশে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা প্রশান্তকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাকিল বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরো জানান, খুনের প্রকৃত কারণ অনুসন্ধান করা হচ্ছে। খবর পেয়ে রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) আমির জাফরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ২৩৪৭ ঘণ্টা, মে ২১, ২০১৮
এসএস/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2018-05-21 13:52:30