bangla news

সাংবাদিক হেনস্তাকারী এসি আশরাফকে ‘বদলির সিদ্ধান্ত’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-২১ ১২:৫৯:২৬ পিএম
এসি আশরাফ

এসি আশরাফ

ঢাকা: বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার আদিত্য আরাফাত ও ক্যামেরাম্যান আরবী নূরকে হেনস্তাকারী ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (এসি) আশরাফ উল্লাহকে বদলির সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (২১ মে) রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে ক্রাইম রিপোর্টাস অ্যাসোসিয়েশনকে (ক্র্যাব) বিষয়টি জানানো হয়েছে। এরপর বাংলানিউজকে বিষয়টি জানান সংগঠনের সাধারণ সম্পাদক সারোয়ার আলম।

এ বিষয়ে ট্রাফিক উত্তরের উপ কমিশনার (ডিসি) প্রবীর কুমার রায় বাংলানিউজকে বলেন, কমিশনার মহোদয় এমন সিদ্ধান্ত নিয়ে থাকতে পারে। কিন্তু বিষয়টি আমার জানা নেই।

এদিকে, এ ঘটনার প্রেক্ষিতে দুই সাংবাদিককে হেনস্তাকারী পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে দুদক বিটে সাংবাদিকদের সংগঠন র‌্যাকের মানববন্ধন কর্মসূচি বাতিল করা হয়েছে। 

র‌্যাকের এক বিবৃতিতে জানানো হয়, ডিবিসি নিউজের সিনিয়র রিপোর্টার আদিত্য আরাফাত ও ক্যামেরাম্যান আরবী নূরকে মহাখালীতে হেনস্তাকারী ট্রাফিক পুলিশের এসি আশরাফ উল্লাহকে শাস্তিমূলক প্রত্যাহার করে বদলির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (১৭ মে) রাজধানীর মহাখালীতে বাস চাপায় এক পথচারীর পা থেঁতলে যায়। এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে যান আদিত্য আরাফাত। সংবাদ সংগ্রহের এক পর্যায়ে ঘটনাস্থলে দায়িত্বরত এসি আশরাফ ডিবিসির ক্যামেরাম্যানের কাছ থেকে ক্যামরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এছাড়া আদিত্য আরাফাতকে অকথ্য ভাষায় গালাগাল করে মাদকজাতীয় পণ্য পকেটে দিয়ে গ্রেফতার করার হুমকি দেন। এমনকি ক্যামেরায় পানি ঢেলে সংগৃহীত ফুটেজ নষ্ট করারও চেষ্টা করেন এসি আশরাফ।

বাংলাদেশ সময়: ২২৫৫ ঘণ্টা, মে ২১, ২০১৮
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-05-21 12:59:26